Bangla Serial

জগদ্ধার্থী-কৌশিকীর জব্বর প্ল্যান! তুষারতীর্থর সঙ্গে দিব্যার সম্পর্ক ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে তিন্নির ছবিগুলো উদ্ধার করল জগদ্ধাত্রী! চরম পর্ব ফাঁস

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। বর্তমানে সিরিয়ালের ধামাকাদার পর্ব চলছে। কোম্পানিতে কৌশিকীর জায়গা কে পাবে তাই নিয়ে চলছে মুখার্জি বাড়িতে বিবাদ। বৈদেহী এতদিন চেয়ে এসেছে যেকরে হোক উৎসব জায়গা পাক। কিন্তু কৌশিকী চায় সঠিক উত্তরসূরি পাক এই অধিকার। আর তাই সে জগদ্ধাত্রীকে তার চেয়ার ছেড়ে দেয় কৌশিকী। কোম্পানির অধিকার ছিনিয়ে নেওয়ার জন্য একের পর এক ছক কষে যাচ্ছিল যাচ্ছিল বৈদেহী, মেহেন্দি ও উৎসব।

এরমাঝেই স্বয়ম্ভুকে খুন করা হয়। যদিও আগেই গুঞ্জন ওঠে স্বয়ম্ভু বেঁচে রয়েছে। দোষীদের ধরার জন্যই সে এই পরিকল্পনা করেছে। ইতিমধ্যে খুনের সঙ্গে জড়িত বাগচীকে ধরে ফেলেছে জগদ্ধাত্রী। এদিকে এটাও জানা গিয়েছে, দিভিয়া আর চন্দ্রনাথ মুখার্জি হাত মিলিয়েছে। অন্যদিকে জগদ্ধাত্রী উৎসবকে জেলে ঢোকানোর সমস্ত পরিকল্পনা করে নেয়। এরপরই বাড়ির সকলকে চমকে দিয়ে উৎসব জগদ্ধাত্রীর সঙ্গে বাড়িতে ফেরে। উৎসবের গলা শুনে রাজনাথ, বৈদেহী, মেহেন্দি সহ সকলেই অবাক হয়।

স্বয়ম্ভুর এন্ট্রি

যদিও কৌশিকী আগেই সবটা জানত। রাজনাথ নিজের ছেলেকে দেখে খুশিতে আত্মহারা। বৈদেহীও বাইরে থেকে নিজেকে খুশি দেখালেও ভেতরে ভেতরে হাত মিলিয়েছে মেহেন্দির সঙ্গে। উৎসবকে কোম্পানির অধিকার পাইয়ে দিতে নতুন ছক কষছে সে। অন্যদিকে, কৌশিকী এবার সব ভুয়ো তথ্য প্রমান করে মেহেন্দীকে অফিস থেকে বের করে দেবে বলে ঠিক করে। আসল পেপারগুলো দেখিয়ে মেহেন্দীকে কোম্পানির জায়গা থেকে সরিয়ে দেবে কৌশিকী। এবার জগদ্ধাত্রী তুষার তীর্থকে ফাঁদে ফেলার জন্য মোক্ষম ছক কষলো কৌশিকীর সঙ্গে। তারা তুষারকে আটকানোর জন্য নতুন পরিকল্পনা সাজালো।

তুষারতীর্থকে ফাঁসানোর পরিকল্পনা

তুষারতীর্থ যেমন নিজের পদ ফিরে পাওয়ার জন্য ও ছেলে টিটুকে বাঁচানোর জন্য তিন্নির কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করে দেবে বলে হুমকি দেয়। ঠিক তেমনি এবার উল্টো চাল চেলে ফাঁসালো তুষার তীর্থকে। এবার সেই ছবিগুলি উদ্ধার করার জন্য কৌশিকী ও জগদ্ধাত্রী দিভিয়া সেনকে দিয়ে একটি ফাঁদ পেতেছে। আর সেই ফাঁদে তুষারকে ফেলেই তার থেকে তিন্নির ছবিগুলি উদ্ধার করবে। আর তাই জগদ্ধাত্রী দিব্যা সেনের স্বামী মৃদুল সেনকে সামনে এনে সবটা বুঝিয়ে দেয়। তুষার তীর্থের সঙ্গে নাটক করে সেই ছবিগুলি নিয়ে নেওয়ার কথা দিভিয়াকে বলে জগদ্ধাত্রী।

আরও পড়ুনঃ মিঠাই শেষ হতেই ছোট্ট মিঠাই এসেছে ঘরে! মিঠাইয়ের স্বভাব ও সৌন্দর্য্যে মুগ্ধ ঠাকুমা শখ করে নাতনির নাম রাখল ‘মিঠাই’! বড় প্রাপ্তি সৌমীতৃষার

জগদ্ধার্থীর পাতা ফাঁদে তুষারতীর্থ

যেহেতু দিব্যা সেনের সঙ্গে তুষারতীর্থের একটি সম্পর্ক ছিল, তাই সেই সম্পর্কের জেরে এই নাটক করতে বলা হয় দিব্যাকে। কিন্তু দিব্যা এই নাটক করতে একেবারেই রাজি হয় না। এবার তাই জগদ্ধার্থী ও কৌশিকী দিব্যা ও তুষারতীর্থের সমস্ত কুকর্মের কথা নিউজ পেপারে ছাপিয়ে দেওয়ার হুমকি দেয়। পাশাপাশি দিব্যা সেনের স্বামীর কথাও সংবাদপত্রে ছাপিয়ে দেওয়ার কথা বলে। তখন দিব্যা আর কোনও উপায় না পেয়ে জগদ্ধাত্রীর কথায় রাজি হয়ে যায়। এরপর দিব্যা তুষারতীর্থের সঙ্গে নাটক করে সেই ছবিগুলো উদ্ধার করে। আর তারপরই জগদ্ধাত্রী সেখানে এসে দিভিয়ার পর্দা ফাঁস করে তুষারের সামনে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।