Bangla Serial

Mithai Family: পুজোর সাজে মিঠাই, নন্দা, পিঙ্কি, শ্রী আর নিপা! কাকে সবথেকে বেশি ভালো লাগছে আপনার?

বাংলা টেলিভিশনের দুনিয়ায় ইতিহাস রচনা করে যাওয়া ধারাবাহিকের নাম অবশ্যই জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai)। এই ধারাবাহিকের ব্যাপ্তি এতটাই বিশাল ছিল যে অন্য কোন‌ও ধারাবাহিক‌ই এর মোকাবিলা করতে পারেনি। এমনকি ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার পরেও এই ধারাবাহিকের জনপ্রিয়তায় এতটুকুও ভাটা পড়েনি। বাঙালির মনে চিরন্তন জায়গা করে নিয়েছে এই ধারাবাহিকটি।

tonny laha roy

বলাই বাহুল্য, এই এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রই বাঙালির মনে বিশেষ ভাবে জায়গা করে রয়েছে। সে মহিলা চরিত্র হোক বা পুরুষ চরিত্র এই ধারাবাহিকের প্রত্যেক অভিনেতা অভিনেত্রীকে এখনও পর্যন্ত দারুণভাবে ভালোবাসেন দর্শকরা। যেমন মিঠাই ধারাবাহিকের মূল নায়িকা সৌমীতৃষা কুন্ডু তো এখনো তার ভক্তদের চোখে রানীর আসন দখল করে রয়েছে।

soumitrisha kundoo

তবে সেখানেই শেষ নয়। ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রের সমানভাবে জনপ্রিয়। সে তোর্সা হোক বা পিঙ্কি, শ্রী বা নিপা। প্রত্যেকজন‌ই আলাদা আলাদা ভাবে দর্শকদের কাছে জনপ্রিয়। মিঠাই ধারাবাহিক পরবর্তী অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুকে দেখা যাবে সুপারস্টার দেবের বিপরীতে ‘প্রধান’ সিনেমায় নায়িকা চরিত্রে।

ananya guha

অন্যদিকে মিঠাই শেষের আগেই অন্য ধারাবাহিকে সুযোগ পেয়ে যান পিঙ্কিজি অর্থাৎ অভিনেত্রী অনন্যা গুহ। এই মুহূর্তে স্টার জলসার তুঁতে ও কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। অন্যদিকে নিপা অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার দেখা মিলেছে কালার্স বাংলায় তুমি যে আমার মা ধারাবাহিকে।

aindrila sharma

শ্রী অর্থাৎ অভিনেত্রী দিয়া মুখার্জিকে একটি মিউজিক ভিডিওতে দেখা গেছে। এবার মিঠাই পরিবারের এই পাঁচ মহিলা সদস্যকেই দুর্গাপূজা বিভিন্ন রকম সাজে দেখা গেছে। বিশেষ করে শাড়িতে অনন্য হয়ে উঠেছিলেন তারা। দেখুন তো পুজোর সাজে শাড়িতে আপনার চোখ কাড়লেন কে?

diya mukherjee

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।