Bangla Serial

New Serial: ‘দুঃসংবাদ’ জি বাংলার দর্শকদের জন্য, নতুন ধারাবাহিক শুরুর আগেই বিপত্তি!

জি বাংলার দর্শকদের জন্য খারাপ খবর। আসছে না জি বাংলা অরিজিনালসের নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই, জি বাংলায় আসন্ন ভৌতিক সিরিয়াল নিয়ে দর্শক মহলে উৎসাহ ছিল তুঙ্গে। লালকুঠি এবং অদ্ভুতুরের পর এই ধারাবাহিক ছিল ভূত নিয়ে জি বাংলার তৃতীয় প্রচেষ্টা।

দিন কয়েক আগেই স্টার জলসার তরফ থেকেও জানানো হয় আসছে তাদের নতুন ধারাবাহিক ‘তুমি আশে পাশে থাকলে’। রোহন ভট্টাচার্য ও অঙ্গনা রায় অভিনীত এই ধারাবাহিকের গল্পও ভৌতিক। এই ধারাবাহিকের সুবাদে ফের ছোট পর্দায় স্টার জলসার ‘ভজ গোবিন্দ’ ধারাবাহিকের গোবিন্দ অর্থাৎ রোহন ফিরতে চলেছে। অঙ্গ নাও এই মুহূর্তে অতিথি জগতের বেশ পরিচিত মুখ। রোহনের সঙ্গে টেলিভিশনে অভিষেক হবে তাঁর। গত মাসেই প্রকাশ্যে এসেছিল এই নতুন সিরিয়ালের ট্রিজার।

ট্রিজারের প্রথম ঝলকে হিরো হিরোইনের সঙ্গে পরিচয় হলেও, গল্পের বিন্দুমাত্র আভাস দেননি পরিচালক। ভিডিওটি তো দেখা গিয়েছিল, নায়ক নায়িকার রেল লাইনের উপর দিয়ে হাঁটছেন। আর পিছন থেকে ছুটে আসছে রেলগাড়ি। ব্যাকগ্রাউন্ডে বাজছে বনি- কৌশানি অভিনীত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবির হিট গান ‘তুমি আশে পাশে থাকলে’। গল্পের ক্যাপশন দেখেই সিরিয়াল প্রেমীদের অধিকাংশ আজ করেন নিশ্চয়ই এই ধারাবাহিক হরর জনরের হতে চলেছে। এরই মাঝে জি বাংলার নতুন ঘোষণা।

গতকাল শুট হয়েছিল সিরিয়ালের প্রোমো। এমনকি আজও শুটিং বহাল। কিন্তু এত তোরজোরের মাঝেই জি বাংলা অরিজিনালস ধারাবাহিকের প্রযোজনা হস্তান্তরিত করল অন্য এক নামী প্রযোজনা সংস্থার সঙ্গে।

নতুন এই ভৌতিক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকবেন অভিনেতা কৌশিক রায়। নায়িকার ভূমিকায় কে থাকবেন এ নিয়ে। সিরিয়ালের নির্মাতারা। উল্লেখ্য, বালিঝড়ের প্রায় মাসছয়েক পর ফের ছোটপর্দায় ফিরতে চলেছেন কৌশিক। কৌশিককে আবার অভিনয়ের ফিরতে দেখে উচ্ছ্বসিত তার ভক্তমহল।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।