Bangla Serial

Serial End: আচমকা খারাপ খবর! গুগলির বিয়ের ট্র্যাক আসতে না আসতেই বন্ধ হচ্ছে ‘খেলনা বাড়ি’

বাংলা টেলিভিশনের পর্দায় বহু ধারাবাহিক আসে এবং বহু ধারাবাহিক যায়। আর যখনই কোন‌ও ধারাবাহিকের বন্ধ হওয়ার খবর শোনা যায় তখনই ভক্ত দর্শকদের মন কেঁপে ওঠে এই হয়ত তাদের প্রিয় ধারাবাহিক এবার বন্ধ হয়ে যাবে।‌ কিন্তু নতুন ধারাবাহিককে জায়গা করে দেওয়ার জন্য পুরনো ধারাবাহিকের সরে যাওয়া অনিবার্য। আর সেই ধারাবাহিকতাতেই বাংলা টেলিভিশনের জনপ্রিয় সব চ্যানেলে একের পর এক ধারাবাহিক যেমন আসছে তেমন‌ই বন্ধ হয়ে যাচ্ছে বহু ধারাবাহিক।

স্টার জলসা পর্দায় যেমন নতুন ধারাবাহিক এসেছে এবং আসছে তেমনি আবার জি বাংলাতেও কিন্তু একের পর এক নতুন ধারাবাহিক এসেই চলেছে। অর্থাৎ কম্পিটিশনের এই বাজারে কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তেও রাজি নয়। স্টার যেমন এগোচ্ছে, তেমনই কিন্তু অন্যদিকে পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও।

স্টার জলসার পর্দায় এই যেমন শুরু হয়েছে দুটি নতুন ধারাবাহিক Love বিয়ে আজকাল ও তোমাদের রানী। অন্য দিকে জি বাংলাতেও তেমন‌ই শুরু হয়েছে বিভিন্ন নতুন ধারাবাহিক। আর এবার আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক মিলি। আলতা ফড়িং খ্যাত অভিনেত্রী খেয়ালী মন্ডল ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশন হাউসের হাত ধরে এই ধারাবাহিকে ফিরছেন। এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় থাকছেন বড় পর্দা এবং ওয়েব সিরিজের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনুভব কাঞ্জিলাল।

আর এই ধারাবাহিকের জন্য যে দুটি ধারাবাহিক বন্ধ হয়ে যাবে বলে শোনা যাচ্ছিল তার মধ্যে অন্যতম হলো খেলনা বাড়ি এবং মুকুট। রাত নটার স্লটে মিলি ধারাবাহিকটিকে দেওয়া হয়েছে। রাত ৯ টার স্লটে এই মুহূর্তে খেলনা বাড়ি ধারাবাহিকটি দেখানো হয়। তবে কি বন্ধ হয়ে যাচ্ছে খেলনা বাড়ি? মিতুল ইন্দ্রর গল্প কি এবার শেষ হচ্ছে?

এই বিষয়ে জানা যাচ্ছে, মিলি’কে জায়গা করে দেওয়ার জন্য বন্ধ হয়ে যেতে চলেছে ব্লুজ প্রোডাকশন হাউজের ধারাবাহিক মুকুট। টিআরপি তালিকায় একদমই ভালো পারফরম্যান্স করতে পারেনি শ্রাবণী ভূঁইয়া ও নবাগত অভিনেতা অর্ঘ্য মিত্রর এই ধারাবাহিকটি। আর সেই কারণেই এই ধারাবাহিকটিকে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। এবং সেই স্লটে পাঠিয়ে দেওয়া হচ্ছে খেলনা বাড়ি ধারাবাহিকটিকে। আগামী ২৫শে সেপ্টেম্বর থেকে রাত দশটার স্লটে সম্প্রচারিত হবে খেলনা বাড়ি।

Ratna Adhikary