Bangla SerialEntertainment

না’কে দ’ড়ি দিয়ে অর্জুনকে ঘো’রা’চ্ছে দীপা! ফের একবার বিয়ে পি’ছো’তে ভালো কাজে বি’লি’য়ে দিল বিয়ের টাকা! দেখে বিরক্ত দর্শকরা

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলি সিরিয়াল অনুরাগের ছোঁয়া। স্টার জলসার এই ধারাবাহিকটি দিনে দিনে হয়ে উঠছে দীপাকেন্দ্রিক। বহুদিন ধরে নায়ক সূর্যের দে’খা নে’ই সিরিয়ালে। বি’চ্ছে’দ বে’দ’না কাটিয়ে আরও একবার প্রা’ণ খুলে নিঃশ্বাস নিচ্ছে দীপা। জীবনে আসন্ন চলার পথে অর্জুনের হা’ত ধ’রছে সে। তবে মাঝেমধ্যে মন সায় দেয়না দীপার। তার সঙ্গে অর্জুনের জীবন জ’ড়ি’য়ে পড়লে পরিস্থিতি জ’টি’লে পরিণত হবে না তো?

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৭ এপ্রিল (Anurager Chhowa Today Episode 27 April)

ভা’লো’বাসার মানুষকে কী এত সহ’জে কা’ছ ছা’ড়া করা যায়! কাউকে কিছু না বলে দুই মেয়েকে নিয়ে নীলগঞ্জ চলে এলেও অর্জুন ঠিক হা’জি’র হয়েছে সেখানে। অর্জুনকে আচমকা দেখে চ’ম’কে যায় দীপা। মু’খো’মুখি হয়ে অর্জুন একটাই প্রশ্ন করে তাকে। এতকিছুর পর কেন পা’লি’য়ে এসেছে দীপা? জীবনে যেকোন‌ও পরিস্থিতিতে সামনাসামনি ল’ড়া’ই করেছে দীপা। কো’নো’দিন পালিয়ে যায়নি। তবে আজ কেন?

অর্জুনে কোন‌ও কথার উত্তর দিতে পা’রে না দীপা। মন থেকে দীপা অর্জুনকে চা’য়। তার থেকে দূ’রে থাকতে মন চায় না তার। কিন্তু পৃথা ম্যামের কথাগুলো কা’নে বা’জ’ছে তার। ‘দুই বা’চ্চা’র মায়ের সঙ্গে বিয়ে মেনে নেওয়া’ আর ‘অর্জুনের যা পাওয়ার তা পাবে না…’ দুটি কথা যেন কুঁ’ড়ে কুঁ’ড়ে খেয়েছে দীপাকে। তাই কাউকে কিছু না বলে দুই মেয়েকে নিয়ে নীলগঞ্জে চলে এসেছে দীপা।

এখানে দীপা নতুন করে জীবন শু’রু করবে আর তখনই হাজির হয় অর্জুন। সঙ্গে খোকা, প্রবীর আর লাবণ্য সেনগুপ্ত। সকলের প্র’শ্ন’বা’নে জে’র’বা’র হয়ে দীপা ফি’রে আসে। কারণ এই মুহূর্তে দীপা ভা’লো’বাসায় আ’ট’কা পড়েছে। অর্জুনকে এড়িয়ে চলা দু’ষ্ক’র। এদিকে লাবণ্য সেনগুপ্ত ফিরে আসার পর ফের দীপার বিয়ে নিয়ে তো’রজো’ড় শুরু করে। তবে দীপা সিদ্ধান্তে অ’ন’ড়। নিজের বি’য়ের জন্য কারোর থেকে নয়া পয়সা হাত পেতে নেবে না।

আরও পড়ুন: নিম ফুলের মধুতে ব’ড় পরি’বর্ত’ন! ব’দ’লে যাচ্ছে পর্ণার শাশুড়ি কৃষ্ণা! কেন ধারাবাহিক ছা’ড়’ছে’ন অভিনেত্রী?

তবে একটি ব’ড় কো’ম্পা’নির সঙ্গে চুক্তি হয়েছে তার। প্রায় সাড়ে চা’র ল’ক্ষ টা’কার ক’ন্ট্রা’ক্ট। সেখান থেকেও পে’মেন্ট পাওয়ার সময় উপস্থিত হয়। তবে টাকা নিতে গিয়ে দীপা দেখে ওই কোম্পানির বহু কর্মীদের মা’ই’নে বাকি। কারর মেয়ে স্কু’লের ফি’স দে’ওয়া বা’কি তো কারোর মা অ’সু’স্থ। তাদের সম’স্যা’র কথা শুনে দীপার বিয়ের জন্য টাকা জোগা’ড় তু’চ্ছ মনে হয়। সে কো’ম্পা’নির কর্নাধারকে গিয়ে বলে তার পে’মেন্ট থেকে যেন কর্মীদের মাইনে মিটিয়ে দেওয়া হয়। দীপাকে দেখে অর্জুন যেন আরও একবার প্রে’মে পড়ে দীপার।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।