Bangla SerialEntertainment

হচ্ছেটা কী! সূর্য অ’স্ত যাওয়ার পর এবার কী তবে বি’দা’য় অর্জুনের? মেয়েদের নিয়ে অনেক দূ’রে চলে গেল দীপা! হবে না বিয়ে?

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলি সিরিয়াল (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকটি বছর দুয়েক টানা সম্প্রচারের পরেও দর্শকদের আগ্রহ ধরে রাখতে সক্ষম হয়েছে। গল্পের নায়িকা দীপার জীবনের চড়াই উতরাই অনুপ্রাণিত করে চলেছে বাংলা ধারাবাহিকপ্রেমীদের।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৫শে এপ্রিল (Anurager Chhowa Today Episode 25 April)

সম্প্রতি ধারাবাহিকের গল্পে এসেছে বিরা’ট ব’দ’ল। যাদের কেন্দ্র করে গল্পের বুনন মজবুত করা হয়েছিল, বর্তমানে আ’লা’দা হয়েছে দু’জন। বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে সূর্য-দীপার। তারপর সূর্যর পরিবার, সন্তান সবকিছু ছে’ড়ে চলে গিয়েছে বহুদূর। যদিও বর্তমানে পরিস্থিতির চাপে পড়ে নিজের জুনিয়র ইরাকে বি’য়ে করতে বাধ্য হয়েছে সে।

অপরদিকে, দীপাও সূর্যকে ভুলে নতুন করে নিজের জীবন শুরুর কথা ভাবছে। বাল্যবন্ধু অর্জুনের সঙ্গে চার হাত এক করতে চায় সে। অর্জুনকেও দীপার মন জয় করতে কম কাঠখড় পো’ড়া’তে হয়নি। অনেকগুলো বছর, ধৈর্য ও নিঃস্বার্থ ভালোবাসার পর দীপার মন জয় করতে পেরেছে সে।

তবে দীপার জীবনে কোনদিন কোনকিছু সরল ভাবে হয়নি। এবারেও অর্জুন-দীপার বিয়ের আগে তাই চলছে একের পর এক বা’ধা। জয় আর কাকিয়া তো একেবারে দীপার বিয়ের বি’প’ক্ষে। এদিকে, ভিক্টর আর পৃথা অনবরত চেষ্টা করে চলেছে তাদের বিয়ে আ’ট’কা’নো’র। বিয়ে রু’খ’তে এতটাই তৎপর পৃথা যে মারণ ওষুধ খেয়ে হা’র্ট অ্যা’টা’কে’র নাটক করেছে সে। তবে তার নাটক দীপা হা’তে’না’তে ধরে ফেলায় মোক্ষম চালটা চালে সে।

আরও পড়ুন:অটোগ্রাফ নেওয়ার ছ’লে সই জা’ল করে ২৬ লাখ টাকা চু’রি’র অপবাদ! ছেলেমেয়েকে শুনতে হয়েছে কু’কথা! বিস্ফোরক মানসী সিনহা্

হাসপাতালে নিজের কেবিনে দীপাকে বলে অর্জুনের মা হিসেবে, অর্জুন-দীপার বি’য়ে হোক চান না তিনি। কারণ দীপা দুই সন্তানের মা। আর সূর্য কোনোদিন ফিরে এলে অর্জুনের জীবনটা ঘেঁ’টে যাবে। এসব কথা খানিকটা হলেও না’ড়া দেয় দীপার মনে। তাই কাউকে কিছু না বল, মেয়েদের নিয়ে নীলগঞ্জ চলে এসেছে সে। এখানেই সে থাকবে। অর্জুনের জীবনে থাকবে না সে। এদিকে সেনগুপ্ত আর চক্রবর্তী বাড়িতে খোঁ’জ খোঁ’জ রব। অর্জুন কী পারবে দীপাকে ফি’রি’য়ে আনতে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।