Bangla SerialEntertainment

হানিমুন থেকে ফিরেই সুখবর! আদৃত কৌশাম্বীর জীবনে আসছে নতুন সদস্য!

বর্তমানে টলিপাড়ায় যে সমস্ত জনপ্রিয় জুটির নাম সবচেয়ে বেশি চর্চায় উঠে এসেছে তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। এই তারকা জুটির বিয়ের সংবাদে মুখরিত হয়ে উঠেছিল টলিপাড়া থেকে সামাজিক মাধ্যমে। তাদের মিষ্টি মধুর ভালোবাসার কাহিনী জানেন না এমন মানুষ নেই বললেই চলে। সামাজিক মাধ্যম থেকে সংবাদ মাধ্যমে সর্বত্রই চেয়ে রয়েছে উচ্ছেবাবু আর দিদিয়ার প্রেমের গল্প।

তবে আদৃত এবং কৌশাম্বীর সম্পর্কের সূত্রপাত হয়েছিল মিঠাই ধারাবাহিক থেকেই। বন্ধুত্ব, ভালোলাগা খেয়ে গল্প এগিয়ে শুরু হয় প্রেম। সেইসময় থেকেই শুরু হয়েছিল আদৃত আর কৌশাম্বী প্রেমের জল্পনা। যদিও সম্পর্ক নিয়ে প্রথমে মুখ খোলেননি কেউই। তবে ২০২৪ সালের প্রথমদিনই আদৃতের সঙ্গে তোলা একটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন অভিনেত্রী কৌশাম্বী। আদৃতের হাত ধরে তোলা সেই ছবিটি শেয়ার করে অনুরাগীদের নিউ ইয়ারের শুভেচ্ছা জানিয়েছিলেন কৌশাম্বী চক্রবর্তী।

৯ মে বিয়ের পিঁড়িতে বসেছেন আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী

অভিনেত্রী শেয়ার করা ছবি থেকেই আবার শুরু হয় জল্পনা। তবে কি সত্যিই সম্পর্কে আছেন আদৃত কৌশাম্বী? যদিও সমস্ত জল্পনার অবসান ঘটেছে ৯ মে। প্রেমিকা কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গেই ওই দিন বিয়ের পিঁড়িতে বসেন আদৃত রায়। একেবারে বাঙালিয়ানা বজায় রেখেই বিয়ে সেরে ফেলেন এই জুটি। আদৃতের পরনে তোসরের পাঞ্জাবি এবং কৌশাম্বীর পরনে লাল বেনারসি সঙ্গে লাল ওড়না এবং সোনার গয়না।

গোয়াতে হানিমুনে সেরে ফেলেছেন আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী

বিয়ের দিন প্রেমিকার দিক থেকে যেন চোখই সরছিল না আদৃতের। ১১ তারিখ দক্ষিণ কলকাতায় হয়েছিল অভিনেতার রিসেপশন পার্টি। যেখানে গোটা মোদক পরিবার সহ উপস্থিত ছিলেন টলিপাড়ার একঝাঁক তারকা। এমনকি বিয়ের সপ্তাহ ঘুরতে না ঘুরতেই গোয়াতে মধুচন্দ্রিমাও সেরে নিয়েছেন এই নবদম্পতি। সেখান থেকে ফিরে অনুরাগীদের সঙ্গে নিজের জন্মদিন উৎযাপন করেন আদৃত। অভিনেতার সঙ্গে দেখা করতে সেইদিন উপস্থিত হয়েছিল একঝাঁক ভক্তরা। সেইদিন সন্ধেবেলায় কৌশাম্বী এবং পরিবারের সঙ্গে নিজের জন্মদিনও উৎযাপন করেছিলেন আদৃত।

অভিভাবক হচ্ছেন আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী

বর্তমানে নিজের আসন্ন সিনেমা পাগল প্রেমীর প্রোমোশনের কাজে ব্যস্ত হয়ে গিয়েছেন আদৃত এবং কৌশাম্বীও ফিরেছেন ফুলকি ধারাবাহিকের শুটিংয়ে। তবে তারই মধ্যে শোনা যাচ্ছে সুসংসাদ। মা হচ্ছেন কৌশাম্বী। আদৃতের বাড়িতে আসছে নতুন সদস্য। বাবা হচ্ছে আদৃত। সামাজিক মাধ্যমে সংবাদটি ছড়িয়ে পড়তেই কৌশাম্বী এবং আদৃতের অনুরাগীদের মধ্যে দেখা গেছে খুশির ঢল। এই তারকা জুটিকে শুভেচ্ছাও জানিয়েছেন অনেকেই। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি আদৃত এবং কৌশাম্বী।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।