Bangla SerialEntertainment

কলিগ সুলভ দূরত্ব ঘুচিয়ে কাছাকাছি মধুবনি-ঋক! ‘কে প্রথম কাছে এসেছি’র নয়া প্রোমোতে দারুণ চমক

জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘কে প্রথম কাছে এসেছি’ (Ke Prothom Kache Esechi)। অনেকদিন পর এই ধারাবাহিকের হাত ধরে পর্দায় কামব্যাক করেছেন অভিনেত্রী মোহনা মাইতি (Mohona Maity)। এর আগে ‘গৌরী এলো’র (Gouri Elo) মুখ্য চরিত্রে ছিলেন মোহনা। তাঁর নয়া ধারাবাহিক নারীকেন্দ্রিক গল্পকে আঁধার করে। মোহনার বিপরীতে গল্পের নায়ক সায়ন বসু (Sayan Basu)‘টুম্পা অটোওয়ালী’তে (Tumpa Autowali) মুখ্য চরিত্রে অভিনয় করে মন জয় করেছিলেন ভক্তদের।

নয়া ধারাবাহিকের গল্পের বিষয়বস্তু

এক একা মায়ের গল্প তুলে ধরবে ‘কে প্রথম কাছে এসেছি’। গল্পের নায়িকা মধুবনি। স্বামী মৃত। একটি মেয়ে রয়েছে নাম মিহি। সংসার-মেয়ে-কেরিয়ার একা সামলে চলে আসছে। অপরদিকে, তার বস ঋক। বস হিসেবে কর্মীদের প্ৰিয়, দয়াপরায়ণশীল। অফিসের সকলে ভলোবাসে তাকে। আর ঋক ভালোবাসে বিপদে-আপদে মানুষের পাশে দাঁড়াতে।

প্রকাশ্যে ‘কে প্রথম কাছে এসেছি’র নতুন প্রোমো

সদ্য প্রকাশ্যে আসা ‘কে প্রথম কাছে এসেছি’র দ্বিতীয় প্রচার ঝলকে দেখা যাচ্ছে, অফিস, বাড়ি ও কাজের জায়গা সামলে জেরবার মধুবনি। বাড়ি ফিরে খানিক জিরিয়ে নিচ্ছে সে। তখনই রান্নাঘর থেকে বাসনে আওয়াজ পায় সে। মেয়েকে ডেকে বলে,”মিহি কী করছিস বল তো!”

এদিকে, রান্নাঘরে রয়েছে মিহি আর নায়ক ঋকদেব সেনগুপ্ত। মধুবনির অফিসের বস সে। মিহির সঙ্গে সম্পর্ক ভাল। কয়েকদিনের মধ্যে ঋক ও মিহি বন্ধু হয়ে গেছে। মধুবনির ঘুম ভাঙতেই মুখের সামনে গরম গরম খিচুড়ি এনে হাজির করে সে। দেখে মধুবনি একটি কথা বলে, ‘কী করছেনটা কী? মেয়ে নিয়ে একা থাকি! লোকে কী বলবে!’

মধুবনির মুখ চেপে ঋক বলে, ‘সমাজ নয়! আমার কাছে তোমার ভাল থাকাটা জরুরি!’ তাহলে কী মধুবনির কাছে ধরা দিল ঋক? অফিসে কলিগের সম্পর্কের রাখঢাক ভুলে কী তবে কাছাকাছি আসছে দুজন। উত্তর মিলবে আসন্ন পর্বে। চোখ রাখুন জি বাংলার পর্দায় সন্ধ্যা ৬. ৩০-এ।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।