জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

রোম্যান্সে মাতোয়ারা সূর্য-দীপা! তাও কাঁটা ইরা! দীপা বিবাহিত ইরার মুখে শুনে চমকে উঠলো সূর্য

স্টার জলসায় (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একসময় টিআরপি তালিকার শীর্ষে থাকা এই ধারাবাহিক বর্তমানে অনেকটাই পিছিয়ে পড়েছে। তবুও দর্শকদের ভালোবাসায় গল্পে নিত্য নতুন টুইস্ট আসছেই। বর্তমানে দেখা যাচ্ছে সূর্য স্মৃতি হারিয়েছে। সূর্য-দীপা এখন একই কলেজের শিক্ষার্থী।

দীপার আসল পরিচয় সূর্যকে জানিয়ে দিল ইরা!

ধারাবাহিকের পর্বে দেখা যায়, সূর্যর স্মৃতি ফিরিয়ে আনতে বদ্ধপরিকর তাঁর স্ত্রী দীপা। সূর্য আসলে সকলকেই মনে রেখেছে শুধু তাঁর স্মৃতি থেকে মুছে গিয়েছে সোনা-রূপা এবং দীপা। ছোট্ট বাচ্চা দুটো নিজেদের সামলে রাখছে ঠিকই। তবে মনে মনে চাইছে এবার অন্তত এক হয়ে যাক তাঁদের বাবা-মা।

ইতিমধ্যে অনেক ঝড় ঝাপটা পেরিয়ে এসেছে সূর্য-দীপার সম্পর্ক। বারংবার কাছে এসেও দূরে গিয়েছে দুজনে। ফোটেনি ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকের নায়ক নায়িকা দ্বিতীয়বারের জন্য বিয়েও করেছে। তবুও ফের কাছাকাছি ‘সুদীপা’। আর এটাই এখন দর্শকদের প্রধান আকর্ষণ।

নিজের পরিচয় লুকিয়ে সূর্যর কলেজে ভর্তি হয়েছে দীপা। এখন দীপার লক্ষ্য সূর্যর সবচেয়ে কাছের বন্ধু হয়ে ওঠা। ইতিমধ্যে একটি প্রোমো রিলিজ করেছে স্টার জলসা। যেখানে দেখা যাচ্ছে সূর্য এবং দীপা ঘনিষ্ঠ মুহূর্তে একে অপরের কাছাকাছি। দূরে দাঁড়িয়ে হাততালি দিচ্ছে সোনা-রূপা। বলছে, এবার নিশ্চয়ই বাবা-মায়ের মিল হয়ে যাবে।

এরই মধ্যে চলে আসে ইরা। আর সূর্যকে জানিয়ে দেয়, দীপার আগেই একবার বিয়ে হয়ে গিয়েছে। এখন দীপার বিষয়ে সত্যি জানতে পেরে সূর্যর প্রতিক্রিয়া কি হয় সেটাই দেখার। অবশ্য ইরার কথা শুনে মুখ শুকিয়ে গিয়েছে দীপার। তবে কি এবার সত্যি সত্যি এক হবে সুর্য-দীপা? নাকি ফের নতুন টুইস্ট অপেক্ষা করছে দর্শকদের জন্য?

Piya Chanda