Connect with us

    Tollywood

    নিজের সবচেয়ে প্রিয় মানুষটা হাসপাতালে! পয়লা বৈশাখে চোখে জল রাহুলের

    Published

    on

    priyanka rahul

    গতকাল ছিল বাঙালির নববর্ষের সূচনা। এইদিন মানুষ নতুন উদ্যমে দিন শুরু করে। কিন্তু অন্যান্যবারের মতো এইবার এর আনন্দ করে নববর্ষ পালন করা হলো না অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জির। প্রথম দিনেই মন খারাপ অভিনেতার। তাই আর সেলিব্রেশন করা হলো না।

    বাঙালির নতুন বছরটা নায়কের ক্ষেত্রে শুরু হল একরাশ দুশ্চিন্তা আর মন খারাপের সাথে। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতার মা। তাই মায়ের পা ছুঁয়ে, আশীর্বাদ নিয়ে নতুন বছর শুরু করতে পারলেন না রাহুল।

    অভিনেতা আক্ষেপ করে বললেন যে প্রত্যেক বছর মায়ের সাথে শুরু করেন বছরের প্রথম দিনটি। কিন্তু এবার এর সেটা হলো না। মাকে উপহারও দেন রাহুল। এবছর মাকে যেমন নতুন শাড়ি কিনে দিতে পারলেন না তিনি তেমনিভাবে মায়ের আশীর্বাদও নেওয়া হলো না। এবছর নতুন জামাও আর পরেননি রাহুল। তবে রাহুল আশা করছেন যে পরের বছর আগের বারের মতোই সুন্দরভাবেই নতুন বছর পালন করতে পারবেন।

    রাহুল বরাবর সাদামাটা ছাপোষা মানুষ। বিনোদন জগতে তিনি পা রেখেছেন প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের সাথে ‘চিরদিনি তুমি যে আমার’ ছবির মধ্যে দিয়ে। এখন ধারাবাহিক, বড় পর্দায় ছবি, ওয়েব সিরিজের পাশাপাশি ধারাবাহিকেও অভিনয় করে চলেছেন সমান তালে।