Tollywood

যীশু-আবির অ’তী’ত! নতুন সারেগামাপাতে সঞ্চালনা করতে চলেছেন এই জনপ্রিয় অভিনেতা-গায়ক! নাম শুনলে চমকে উঠবেন আপনারা

জি বাংলার (Zee Bangla) রিয়ালিটি শোগুলোর মধ্যে অতি জনপ্রিয় শো সারেগামাপা (SaReGaMaPa)। বাংলা, মুম্বাই, আসাম এমনকি বাংলাদেশ থেকেই সঙ্গীতশিল্পীরা এসেছেন সঙ্গীতের এই মঞ্চে অংশগ্রহণ করতে। ২০০৭ সালে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল এই রিয়ালিটি শোটি। জি টিভির আদলে তৈরি এই শোয়ের শুরুতে ২ বছর সঞ্চালনা করেছিলেন দেবজিৎ সাহা (Debjit Saha)। এরপর ২০০৯ থেকে ২০১১ সাল পর্যন্ত ধারাবাহিকটি সঞ্চালনার কাজ করেছেন অভিনেতা সঞ্চালক সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharjee)

এরপরই ২০১২ সাল থেকেই ধারাবাহিকের সঞ্চালনার দায়ভার কাঁধে নেন জনপ্রিয় সঞ্চালক অভিনেতা যীশু সেনগুপ্ত (Jishu Sengupta)। এরপর তার তত্ত্বাবধানে রিয়ালিটি শোটি পার করেছে ৫ বছর। তবে হঠাৎ জি বাংলার সঙ্গে স’ম’স্যা’র কারণে রিয়ালিটি শো ছে’ড়ে দেন অভিনেতা যীশু সেনগুপ্ত। এরপর ২০২০ সাল থেকে গত বছর অব্দি ধারাবাহিকটিকে সঞ্চালনা করেছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়(Abir Chatterjee)

অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের সঞ্চালনায় সারেগামাপা চলেছে গত বছর অব্দি। ইতিমধ্যেই এই শো’টি পার করেছে ২০টি সিজন। তবে এবার শোনা যাচ্ছে ফের পরি’বর্ত’ন হচ্ছে চলেছেন ধারাবাহিকের সঞ্চালক। আবিরের ব’দ’লে এবার সারেগামাপা সঞ্চালনা করবেন আরেক জনপ্রিয় টলি অভিনেতা। এই সিজেনের শুরুর প্রোমোতে দেখা গেছিল অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে। এরপর সম্প্রতি শুরু হয়েছে সারেগামাপার অডিশন।

খুব শীঘ্রই জি বাংলার পর্দায় আসছে সারেগামাপার নতুন সিজন সারেগামাপা লিজেন্ডস। এবারেও এপার বাংলা এবং ওপার বাংলার শিল্পীরা অংশ নিচ্ছেন অনুষ্ঠানে। এই বছর সারেগামাপার শোয়ের মিউজিক ডিজাইন করছেন সুরজিৎ বন্দোপাধ্যায়, সিধু এবং ইন্দ্রজিৎ দাশগুপ্তর মতো তাবড় তাবড় সঙ্গীতশিল্পীরা। তবে কোন টলি অভিনেতা আসছেন এবার সারেগামাপা সঞ্চালনার দায়িত্বে?

আরো পড়ুন: নিম ফুলের মধুতে মহাপর্ব! বিয়ে হবে ঈশার? নাকি আটকাতে পারবে পর্ণা? আজকের মহা পর্ব মিস করবেন না!

ইতিমধ্যেই জানা গেছে জনপ্রিয় টলি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য(Anirban Bhattacharya) সঞ্চালনা করবেন এই বছরের সারেগামাপা। অভিনেতা অনির্বাণ জানিয়েছেন “আমি গান খুব ভালোবাসি। আমার কানে সবসময় হেডফোন থাকে। তাই এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব পেয়ে আমি সত্যিই খুব খুশি। এটা আমার কাছে একটি স্ম’রণীয় ব্যাপার হয়ে থাকবে।” তবে প্রোমোতে থাকার পর কেন হটাৎ সঞ্চালনার কাজ থেকে বা’দ পড়লেন আবির। তিনি কি নিজের স’রে দাঁড়ালেন এই শো থেকে? কিন্তু কেন? প্রশ্নের উত্তর দেবে সময়।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।