Tollywood

Jeetu-Nabanita: গত তিন-চার মাস তো সেভাবে কথাই হয়নি! জিতুর সময়‌ই নেই! বড় পর্দায় অভিনয় করার পর‌ই কী সম্পর্কে ফাটল জিতু-নবনীতার?

বাংলা ইন্ড্রাস্ট্রির অন্যতম সেলিব্রিটি কাপল হলেন জিতু কমল ও নবনীতা দাস। দুজনেই বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ। বাংলা টেলিভিশনে একসঙ্গে জুটি বেঁধেছিলেন এই দুজন। আর তারপর বাস্তব জীবনেও জুটি বাঁধেন তাঁরা‌।

উল্লেখ্য, মহাপীঠ তারাপীঠ সিরিয়ালে মা তারার চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রী নবনীতা। এছাড়াও বহু ধারাবাহিকে কাজ করেছেন তিনি। এছাড়াও জিতুও বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ।

তবে গতবছর সিনেমার পর্দায় এন্ট্রি নেন জিতু। অনীক দত্তর সিনেমা অপরাজিত’তে সত্যজিৎ রায়ের চরিত্রে অভিনয় করেন তিনি। দারুণ জনপ্রিয়তা পায় সিনেমাটি। প্রশংসিত হয় জিতুর অভিনয়। স্বয়ং সত্যজিৎ রায়ের পুত্র সন্দীপ রায় জিতুর অভিনয়ের প্রশংসা করেন। বলিউডের পরিচালক শ্যাম বেনেগাল‌ও তাঁর অভিনয়ে মুগ্ধ হন।

জিতুর সব কাজে তাঁর পাশে রয়েছেন নবনীতা। তাঁদের বিশ্বাস জীবনে হাসি খুশি থাকতে হবে এটাই বিশ্বাস করেন তাঁরা। যতদিন বাঁচবেন একসঙ্গে বাঁচবেন, এই প্রতিজ্ঞা করেছেন একে অপরকে। যদিও বিয়ের পর তেমন ভাবে আর পর্দায় দেখা যায়নি নবনীতাকে। যদিও সান বাংলার বিয়ের ফুল ধারাবাহিকে আবার‌ও ফিরেছেন নবনীতা।

এই প্রসঙ্গে নবনীতা জানিয়েছেন,, ‘চ্যানেলের সঙ্গে একটি চুক্তিতে আবদ্ধ ছিলেন আমি। সেই চুক্তি শেষ হওয়ার পরই আমি আবার কাজে ফিরছি।’ উল্লেখ্য, এর আগে রোম্যান্টিক বা পৌরাণিক চরিত্রে অভিনয় করলেও কমেডি চরিত্রে এই প্রথম কাজ করছেন অভিনেত্রী। জিতুর সঙ্গে কাজের কথা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘জিতুর ডেট আমি পাই না। ওর আর আমার মধ্যে কথা ভীষণই কম হয়। বিগত তিন-চার মাস তো সেভাবে কথাই হয়নি।’ যদিও এখন টেলিভিশনের থেকে বেশি সিনেমা নিয়ে ব্যস্ত জিতু কমল।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।