Bangla Serial

অঙ্কিতা, দিয়া নাকি শ্বেতা- সবুজ পোশাকে আপনার নজর কেড়ে নিল কোন অভিনেত্রী?

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের (Bengali serial) দুনিয়ায় বেশ কিছু এমন অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা নিজেদের অভিনয় দক্ষতায় মন ছুঁয়ে গেছেন দর্শকদের। যারা ধারাবাহিককে অভিনয় করতে করতে মানুষের মনের ভিতরে চিরস্থায়ী জায়গা করে নিয়েছেন। হয়ে উঠেছেন বাড়ির মেয়ে। তাদের ভালো খারাপ সবকিছুতে উদ্বেলিত হয় তাদের ভক্ত অনুরাগীদের মন।

আর সেই রকমই এই মুহুর্তের তিনজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দিয়া মুখার্জি, শ্বেতা ভট্টাচার্য ও অঙ্কিতা মল্লিক। নায়িকা চরিত্র থেকে পার্শ্ব চরিত্রে অভিনয়ের সবেতেই তুখোড় অভিনেত্রী দিয়া। বাংলা টেলিভিশনের অন্যতম মিষ্টি চেহারার অভিনেত্রী দিয়া মুখার্জি। ইন্দ্রাণী হালদার অভিনীত ধারাবাহিক ‘সীমারেখা’য় তাকে প্রথমবারের মতো দেখে বাঙালি দর্শক। এরপর নেতাজি ধারাবাহিকেও তার অভিনয় নজরকাড়া ছিল ‌

পরবর্তীতে মিঠাই ধারাবাহিকের সৌজন্যে তার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছিল। সাম্প্রতিক সময়ে ‘ভালোবাসার ১০০ টি উপায়’ নামক একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। দর্শকদের কাছে ভীষণ রকমের জনপ্রিয় এই অভিনেত্রী। অন্য দিকে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্বেতা ভট্টাচার্য।

দীর্ঘদিন ধরে বাংলা টেলিভিশনের সঙ্গে যুক্ত তিনি। একের পর এক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি সোহাগ জল ধারাবাহিকটি শেষ হয়েছে তার। ইতিমধ্যেই দেবের বিপরীতে সিনেমায় অভিনয় করে ফেলেছেন তিনি। আর‌ও একজন অভিনেত্রী এই মুহূর্তে বাঙালির অন্যতম কাছের! কে তিনি?

আরো পড়ুন: ‘সূর্যের সন্তানের মা আমি’, মিশকার মুখে এমন কথা শুনে দীপা কী পদক্ষেপ নিল?

বলেই ফেলি তিনি হলেন জি বাংলার জনপ্রিয় জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়িকা অঙ্কিতা মল্লিক। অত্যন্ত অল্প সময় নবাগত এই অভিনেত্রী দর্শকদের মনে রাজত্ব করা শুরু করে দিয়েছেন। চোখে পড়ার মতো তার ফ্যান ফলোয়ার্স। প্রথম ধারাবাহিকেই কামাল করেছেন তিনি। এই তিন জন অভিনেত্রীর মধ্যে একটি বিষয় কমন রয়েছে। কী সেটা? কিছুদিন আগেই এই তিন অভিনেত্রীকে সবুজ রঙা পোশাকে দেখা গেছে। তিনজনেই পরেছিলেন ভারতীয় পোশাক। তা সত্যি করে বলুন তো এই তিনজনের মধ্যে আপনার কাকে দেখতে সবথেকে ভালো লাগছে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।