Connect with us

    Bangla Serial

    জি বাংলার নতুন সিরিয়ালের জন্য নির্বাচিত হলেন জনপ্রিয় এই টেলি অভিনেতা! নাম শুনলে খুশি হবেন আপনিও

    Published

    on

    biswajit ghosh

    বর্তমান সময়ে দাঁড়িয়ে বাংলা টেলিভিশনের পর্দায় একাধিক নতুন নতুন ধারাবাহিক (Serial) শুরু হচ্ছে আর শেষ হয়ে যাচ্ছে। আবার শুরুও হচ্ছে নতুন নতুন ধারাবাহিক। কখন‌ও সেই ধারাবাহিকের হাত ধরে ফিরছেন নতুন অভিনেতারা আবার কখনও পুরনো অভিনেতারা।

    ইতিমধ্যেই জি বাংলায় বন্ধের মুখে মিলি। আর আসতে চলেছে নতুন ধারাবাহিক। এই ধারাবাহিক প্রযোজনা করছেন সুব্রত রায়। এর আগে স্টার জলসার পর্দায় এই প্রযোজনা সংস্থা দেবী চৌধুরানী ধারাবাহিকটি এনেছিল। তবে কী ফের একবার সোনামণি সাহা ফিরছেন পর্দায়?

    আরো পড়ুন: “আমি কখনই ক্যামেরার সামনে আসতে চাইনি..!” জীবনের ওঠাপড়ার গল্প শোনালেন অভিনেত্রী অনুরাধা রায়

    নাকি অভিনেতা প্রতীক সেন? জানিয়ে রাখি ইতিমধ্যেই জি বাংলার নতুন ধারাবাহিকের জন্য নির্বাচন করা হয়েছে কে আপন কে পর, খেলনা বাড়ি খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষকে। আজ ছিল অভিনেতার লুক টেস্ট। খেলনা বাড়ি পরবর্তী পরিবারিক কারণে সিরিয়ালে ফেরেননি এই অভিনেতা। তবে জি বাংলার কাছ থেকে এই প্রস্তাব পেয়ে না করেননি তিনি।

    Biswajit Ghosh Biography, Age, Height, Wife, Serials, Wiki & More » Telly  Bong

    অভিনেতার ফেরার খবরে বেশ খুশি তার ভক্ত-দর্শকরা। দর্শকরা সকলেই খুব উৎসাহিত জি বাংলার নতুন সিরিয়াল নিয়ে। যদিও এখন‌ও এই ধারাবাহিকে নায়িকা কে হবেন তা জানা যায়নি। ইতিমধ্যেই অনেক জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রীর পার্শ্ব চরিত্র হিসেবে কাস্ট করা হয়েছে বলে জানা গেছে।