Bangla Serial

Icche Putul: চরম বিপদে মেঘ! গিনিকে বাঁচাতে আসায় মেঘকে ছু’রি দিয়ে কো’পা’নো’র চেষ্টা রূপের

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকটি সবথেকে বেশি রকম ভাবে শিরোনাম দখল করে নিয়েছে সেই ধারাবাহিকটির নাম অবশ্যই ইচ্ছে পুতুল (Icche Putul)। এই মুহূর্তে দুর্নিবার গতিতে ছুটে চলেছে এই ধারাবাহিকটি। চরম উত্তেজনায় ভরা এই ধারাবাহিকের গল্পের প্লট মুগ্ধ করেছে দর্শকদের।

স্লট চেঞ্জ হতেই বাজিমাত করেছে এই ধারাবাহিকটি। একেবারে স্লট লিডার হয়ে উঠেছে। এই ধারাবাহিকের প্রধান আকর্ষণ মেঘ। আর তার বুদ্ধিদীপ্ততা, শান্ত চরিত্র। দীর্ঘদিন রহস্য চললেও এবার এই রহস্য উন্মোচিত হতে চলেছে। এই ধারাবাহিকে আসতে চলছে এক নতুন মোড়।

এই ধারাবাহিকের গল্পে এখন অন্যতম আকর্ষণ রূপ ও গিনি। যে গিনি একটা সময় মেঘের কথাকে তুচ্ছ তাচ্ছিল্য করে ময়ূরীর কথাকে প্রাধান্য দিয়ে রূপকে বিয়ে করেছিল, যে গিনি প্রত্যেকটা পদে মেয়েকে অপমান করেছিল অপদস্থ করেছিল সেই গিনিকেই আজ বাঁচানোর জন্য তৎপর মেঘ।

গিনি ভালো নেই এই কথা বুঝতে পেরে গেছে মেঘ। গিনির শরীরে আঘাতের চিহ্ন থেকে শুরু করে, বন্ধুকে পাঠিয়েও গিনির খোঁজ না পাওয়া এই সব কিছুই মেঘকে বোঝাচ্ছিল রূপের বাড়িতে অত্যাচারিত হচ্ছে গিনি। আর তাই জিষ্ণুর পরামর্শে নীলকে সবকিছু জানিয়ে গিনিকে উদ্ধার করতে একাই রূপেদের বাড়িতে চলে যায় মেঘ।

আরও পড়ুন: আজকেই শেষ শুটিং দুটি জনপ্রিয় সিরিয়ালের! শোকের ছায়া শুটিং ফ্লোরেও

আর সেখানে গিয়েই চরম বিপদের মুখোমুখি হয় মেঘ। গিনিকে বাঁচাতে রূপের বাড়ি ঢুকে পড়ে মেঘ। শালিনীর নিষেধ সত্ত্বেও সে এদিক ওদিক গিনিকে খুঁজতে শুরু করে। তখন সেখানে চলে আসে রূপ। সে মেঘকে বাড়িতে দেখে ভীষণ রেগে যায়। আর মেঘকে আটকাতে সে ছু’রি নিয়ে মেঘের ওপর আ’ক্র’ম’ণ করতে যায়। মেঘ এর ফলাফল সম্পর্কে রূপকে সতর্ক করলেও কর্ণপাত করে না সে। আর ঠিক সেই সময় নিজেকে বাঁধন মুক্ত করে গিনি চিৎকার করে মেঘকে ডাকতে থাকে। এরপর কী হবে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।