Bangla Serial

শিমুলদের দলে নাম লেখালো প্রতীক্ষাও! এবার দুই বউ মিলেই স্বামীদের সঠিক রাস্তায় আনবে! ধামাকাদার পর্ব ফাঁস

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kacche koi moner kotha)। ধারাবাহিকটি একটু বেশি নেগেটিভে ভরা থাকলেও সমাজের বাস্তব রূপটিকেই প্রতিনিয়ত তুলে ধরছে। ধারাবাহিকের প্রধান চরিত্রে রয়েছে শিমুল (Shimul)। দেখা গিয়েছে, গল্পের বেশিরভাগ চরিত্রই নেগেটিভ। পাশাপাশি নেগেটিভ দিকটিকেই একটু বেশি তুলে ধরা হয়।

ধারাবাহিকে শিমুল ও তার প্রতিবেশী বন্ধুরা মিলে অন্যায়ের প্রতিবাদ করে। যদিও শিমুলের হাজার প্রতিবাদেও তার স্বামীর চরিত্রে কোনও পরিবর্তন নেই। সে সর্বদা শিমুলের সঙ্গে খারাপ ব্যবহার করে থাকে। শিমুলের উপর পরাগ শারীরিক ও মানসিক দুই অত্যাচার করে। শাশুড়ি প্রথমদিকে শিমুলকে খোঁটা দিলেও এখন শাশুড়ির চরিত্রে অনেক পরিবর্তন এসেছে।

পরাগের (Parag) পাশাপাশি শিমুলের দেওর’ও কোনও অংশে কম যায়না। সে ও তার হবু স্ত্রী প্রতীক্ষা (Pratikha) মিলে শিমুলকে তাড়ানোর চেষ্টা করছে। প্রতীক্ষা বুঝে গিয়েছে, শিমুল আর পাঁচটা মেয়ের মতো নয়। তাই প্রতীক্ষা ও পলাশ মিলে পরাগকে আরও ভুল কাজের দিকে ঠেলে দিচ্ছে। পরাগ ও প্রতীক্ষা মিলের পরাগের সামনে শিমুলকে ছোট করে ও দুশ্চরিত্রা প্রমান করার চেষ্টা করে।

শিমুল যদিও জানে, প্রতীক্ষা একদিন নিজেও বুঝবে যে পলাশ কেমন ছেলে। এবার সামনে এল এক দারুন প্রোমো। দেখা যাচ্ছে, পুজোর আগেই প্রতীক্ষা শিমুলের দলে যোগ দিল। একসঙ্গে প্রদীপ জ্বালিয়ে নিজেদের জীবনের শুভারম্ভ করছে। তবে কি এমন ঘটল যে প্রতীক্ষার ব্যবহারে এতো পরিবর্তন?

আরও পড়ুনঃ প্রভাকরের চক্রান্তের বেআইনি অস্ত্র পাচারের সঙ্গে নাম জড়ালো শঙ্করের! ঐশানী কি পারবে চক্রান্তের জাল ছিঁড়তে?

শিমুল ও তার প্রতিবেশী বন্ধুর সাথে প্রতীক্ষাও একসঙ্গে সুন্দর ভাবে সেজে উঠেছে। তবে কি এবার ঘরের বউরা মিলের স্বামীদের সঠিক রাস্তায় আনবে? আসলে তা নয়, এটা ছিল ‘কার কাছে কই মনের কথা’র একটি কভার প্রোমো। যেখানে শিমুল, প্রতীক্ষা ও প্রতিবেশী বন্ধুরা পুজোর আনন্দে সেজে উঠেছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।