Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: শিমুলের চুলের মুঠি ধরল পরাগ! তার উপর চড়াও হল শিমুলের এক্স প্রেমিক

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kachhe Koi Moner Kotha)। ধারাবাহিকটি খুব বেশিদিন হয়নি পর্দায় এসেছে, তবে অল্পদিনের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের প্রধান লিড চরিত্রে রয়েছেন মানালি দে (Manali Dey)। তাঁর চরিত্রের নাম শিমুল (Shimul)। শিমুল আর পাঁচজনের মতোই সাধারণ ঘরের একজন বউ। বিয়ের পর শ্বশুরবাড়িতে এসে শিমুলকে নানান অত্যাচারের শিকার হতে হয়। স্বামী, দেওর, শাশুড়ি সকলেই তাকে খোঁটা দেয় প্রতিমুহূর্তে।

শিমুল তবে চুপ করে থাকে না। সে একজন প্রতিবাদী মেয়ে। আর শিমুলের সাথ দেয় তার প্রতিবেশী বন্ধুরা। পাশাপাশি শিমুলকে ভালোবাসে ননদ পুতুলও (Putul)। তবে পুতুল মানসিক ভারসাম্যহীন বলে তাকে তার দাদারা তেমন মানে না। শিমুল পুতুলকে আগলে রাখে সর্বক্ষণ। বন্ধুদের সঙ্গে ঘুরতেও যায় পুতুলকে নিয়ে। তবে শিমুলের স্বামী পরাগ (Parag) স্বামীর নামে কলঙ্ক। শিমুলকে কেউ অপমান করলে তার সাথ দেয়, শিমুলের গায়ে হাত তোলে, আবার রাতের বেলা স্বামীর অধিকার ফলায়।

madhubala in kar kache koi moner kotha

শিমুলের প্রাক্তন প্রেমিকের নাম শতদ্রু (Shatadru)। যার সঙ্গে দীর্ঘ কয়েক বছর সম্পর্কে ছিল শিমুল। কিন্তু চাকরির জন্য শতদ্রু বাইরে চলে যায়। এদিকে বাড়ি থেকে চাপ দিয়ে শিমুলের বিয়ে দিয়ে দেওয়া হয়। পরাগ এতটাই খারাপ ব্যবহার করে গেছে শিমুলের সঙ্গে যে এতোদিনেও শিমুলের মনে পরাগের কোনও জায়গা হয়নি। যদিও প্রাক্তন প্রেমিক শতদ্রু ফিরে এলেও শিমুল তার সঙ্গেও কোনও সম্পর্ক রাখেনি।

শতদ্রু তার বোনের বিয়ের জন্য বন্ধুদের নেমন্তন্ন করতে গেলে বন্ধুরা শিমুলকেও নেমন্তন্ন করার জন্য বলে। শতদ্রু জানে শিমুলের শ্বশুরবাড়ির লোকজন খুব ভালো নয়। তাই সে আর তাকে করে সমস্যায় ফেলতে চায় না। এমনিতে দাদাদের জন্য শিমুল বাপের বাড়ি আসাও বন্ধ করে দিয়েছে। কিন্তু এক বন্ধুর চাপে শিমুলের বাড়ি গিয়ে শতদ্রু নেমন্তন্ন করবে বলে ঠিক করে। আর সেই কথা জেনেই পলাশ ও প্রতীক্ষা ঠিক করে শিমুলকে প্রাক্তন বয়ফ্রেন্ডের সঙ্গে হাতে নাতে ধরে পরাগের সামনে শিমুলকে দুশ্চরিত্র প্রমান করবে।

আরও পড়ুনঃ এক্সকে নিজে খাইয়ে দিল শিমুল! ‘বিয়ের পর বরের কাছে যাবে না আর বর বললেই মেজাজ?’ দর্শকরা রেগে গেল

পরদিন পলাশ ও প্রতীক্ষা সুযোগের অপেক্ষায় ছিল। এমনসময় সকলের অনুপস্থিতে বোনের বিয়ের নেমন্তন্ন করতে শিমুলের বাড়িতে শতদ্রু আসে। শিমুল সম্মানের খাতিরে তাকে ঘরে বসায়, মিষ্টি খাওয়ায়। আর সেই সুযোগে পলাশ ও প্রতীক্ষা পরাগকে বাড়িতে আনে। তাদের অবর্তমানে শতদ্রুকে দেখে পরাগ রেগে যায়। শতদ্রুর সামনেই শিমুলকে অপমান করে। কিছুদিন আগে শিমুল পরাগের বাজে ব্যবহারের কথা তার স্কুলের প্রধান শিক্ষককে বলে এসেছিল। এবার শিমুলকে সেই শিক্ষকের কাছে চুলের মুঠি ধরে নিয়ে যেতে চায় পরাগ। শিমুলের উপর এমন অত্যাচার দেখে শতদ্রু চুপ থাকে না। শতদ্রু পরাগের উপর চড়াও হয় ও তার হাত ধরে বাধা দেয়। পরাগের বিরুদ্ধে গিয়ে শতদ্রু কি করবে, এবার এটাই দেখার।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।