Bangla Serial

নিষ্ঠুর পরাগকে দেখে ভয় পান ‘পরাগ’ দ্রোণ মুখোপাধ্যায়ের স্ত্রী! ‘আমি নিজে লড়ে যাব বৌকে বুঝিয়েছি’, প্রথম মুখ খুললেন বিতর্কিত নায়ক

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তের অন্যতম চর্চিত ধারাবাহিক হলো ‘কার কাছে ওই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)।’ জি বাংলার (Zee Bangla) পর্দায় চলা এই ধারাবাহিকটি দর্শকদের কাছে অন্যতম বিতর্কিত একটি ধারাবাহিক বলে গণ্য হয়েছে। যদিও মনে করা হয়েছিল এই ধারাবাহিকটি ব্যাপক জনপ্রিয়তা পাবে সেই জায়গায় কিছুটা ব্যর্থ হয়েছে অর্ক গঙ্গোপাধ্যায়ের লেখনীতে চলা এই ধারাবাহিকটি।

আসলে বিভিন্ন পর্বে বিভিন্ন ধরনের বিতর্কিত সমস্ত দৃশ্য দেখিয়ে এই ধারাবাহিকটি দর্শকদের চোখে নিকৃষ্টতম ধারাবাহিকের তকমা ছিনিয়ে নিয়েছে। এই ধারাবাহিকে কুটনামি, অসভ্যতামি, তীব্র সাংসারিক ক্যাঁচাল, এক শিক্ষক অথচ অসভ্য স্বামীর নিজের সদ্য বিবাহিতা স্ত্রীর উপরে মানসিক অত্যাচারের মতো ঘটনা দেখিয়ে দর্শকদের কাছ থেকে ভালোবাসার বদলে উপেক্ষা পেয়েছে এই ধারাবাহিকটি।

ফুলশয্যার রাতে ফুল বিছানো খাটে মায়ের সঙ্গে ছেলের শুয়ে পড়া থেকে শুরু করে নতুন বউয়ের গায়ে হাত তোলা এমনকি জোরপূর্বক স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের মতো ঘটনা দেখিয়ে এই মুহূর্তে কার্যত দর্শকদের রোষের মুখে পড়েছে এই ধারাবাহিকটি। আর এই ধারাবাহিকের নায়ক পরাগকে তো দুচোখে সহ্য করতে পারছেন না দর্শকরা। বিভিন্ন সময় নায়ক বদলের কথা থেকে শুরু করে নায়ককে তীব্র কটাক্ষে বিদ্ধ করেছেন দর্শকরা।

এই ধারাবাহিকে মানালির স্বামীর চরিত্রে অভিনয় করছেন দ্রোণ মুখোপাধ্যায়। স্কুল শিক্ষকের চরিত্রে দেখা যাবে তাকে। তার এই চরিত্রটা মোটেও পছন্দ নয় দর্শকদের। ‌ যদিও যারা অভিনয় বোঝেন তারা বলছেন নিজের অভিনয়ে কিন্তু দারুণ পারদর্শী এই অভিনেতা। দ্রোণ বোলপুরের ছেলে, ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা। আর সেই সূত্রেই এসেছিলেন কলকাতায়। যদিও বাড়িতে ছিল গান, থিয়েটার, নাটকের পরিবেশ।

অভিনেতার মা ভীষণ ভালো গায়িকা ছিলেন আর সেখান থেকেই অভিনেতার গানের সঙ্গে সখ্য। বাবা ছিলেন থিয়েটারের কর্মী। আর তাই গান-অভিনয় মিশে ছিল তার রক্তে। এর আগে বিভিন্ন ধারাবাহিকের সিনেমায় অভিনয় করেছেন দ্রোণ মুখোপাধ্যায়। তবে এই ধরনের নেগেটিভ চরিত্রে এই প্রথম। বাস্তব জীবনে বিবাহিত এই অভিনেতার স্ত্রীও কিন্তু পর্দার পরাগকে দেখে কার্যত চমকে উঠেছিলেন। ভয় পেয়েছিলেন। মেলাতে পারেননি নিজের স্বামীর সঙ্গে। যদিও ধীরে ধীরে এই চরিত্রর গভীরতা বুঝতে পারেন তার স্ত্রী। বোঝান অভিনেতা। আর তাই এখন এই চরিত্রটাকে মেনে নিতে পেরেছেন তার স্ত্রী বলে জানিয়েছেন অভিনেতা দ্রোণ মুখোপাধ্যায়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।