Bangla Serial

Serial End: বন্ধ হচ্ছে জি বাংলার ‘খেলনা বাড়ি’! বদলে আসছে কোন নতুন ধারাবাহিক?

জি বাংলা ও স্টার জলসার মধ্যে চলছে টিআরপি মহরণ। টিআরপি দখলের জেরে ঘন ঘন পরিবর্তিত হচ্ছে বিভিন্ন ধারাবাহিকের স্লট। দর্শকের মনের দাগ কাটতে না পারলেই টাইম টাইম থেকে বিদায় নিতে হচ্ছে ধারাবাহিকগুলিকে। কোনো কোনো ধারাবাহিকের দশা আরও সঙ্গীন। টিআরপি তালিকায় জুতসই জায়গা না মিললেই বাজছে বিদায় ঘন্টা।

তবে এবার বন্ধ হল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি। আরাত্রিকা মাইতি ও বিশ্বজিৎ ঘোষ অভিনীত ধারাবাহিকের শেষ সম্প্রচার হয় ৩০ অক্টোবর। ইতিপূর্বেই, ১৬ই অক্টোবর থেকে বদলে গিয়েছিল খেলনা বাড়ির স্লট। প্রাইম টাইম থেকে সরিয়ে রাত সাড়ে নটায় নির্ধারিত হয় খেলনাবাড়ির সম্প্রচার। সেই থেকেই ধারাবাহিকের শেষ হওয়া নিয়ে জল্পনা ছিল তুঙ্গে।

যার শুরু আছে, তার শেষ থাকবেই। তবে সিরিয়ালপ্রেমীদের জন্য রয়েছে নতুন সুখবর। খেলনা বাড়ির পর জি বাংলার নিজস্ব প্রোডাকশনের হাত ধরে আসছে নতুন সিরিয়াল। সূত্রের খবর নিম ফুলের মধু-র মতই নতুন এই ধারাবাহিকের গল্প যৌথ পরিবারকে কেন্দ্র করে। যে ধারাবাহিকের মুখ্য ভূমিকায় নায়ক হিসেবে থাকবেন তা নিয়ে রয়েছে বড় চমক! তবে নায়িকা হিসেবে দেখা যাবে দেবাদৃতা বসুকে। শেষবারের মতো ছোটপর্দায় দেখা গিয়েছিল ‘আলো-ছায়া’ ধারাবাহিকে। যদিও তারপর সান বাংলার আলোর ঠিকানা ধারাবাহিকে কাজ করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

তবে ধারাবাহিকের নায়িকা হিসেবে যে দেবাদৃতাই থাকবেন তা এখনও কনফার্ম নয়। টেলিমহলের অন্দরের খবর নায়িকা হিসেবে দেখা যেতে পারে করুনাময়ী রানী রাসমনি খ্যাত দিতিপ্রিয়া রায়কেও। যদিও এখনও কিছুই অফিশিয়াল নয়।

আরও পড়ুনঃ মিশকার মতো সতীন নিয়ে সংসার করতে আপত্তি নেই দয়ার সাগর দীপার! নিজেই ছাড়াল জেল থেকে! চরম ট্রোল

প্রসঙ্গত, ২০২২ সালের ১৬ই মে থেকে শুরু হয়েছিল খেলনা বাড়ি-র সম্প্রচার। শুরুতে সাড়ে ছটার স্লটে সম্প্রচারিত হলেও পরবর্তীতে জনপ্রিয়তা কমে এই ধারাবাহিকের। বিদায় বেলায় ধারাবাহিকের অভিনেত্রী আরাত্রিকা নিজের ইনস্টা স্টোরিতে একটি ছবি পোষ্ট করে লেখেন, ” বিদায় বেলা ঘনিয়ে এল… আর তো কিছুদিন। সবাই দেখতে থাকো খেলনা বাড়ি। জি বাংলা। সাড়ে ৯ টায়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।