Bangla SerialEntertainment

দারুণ খবর! আসছে নীল-শোলাঙ্কির নতুন ‘মেগা-সিরিয়াল! সমাজমাধ্যমে সুখবর দিলেন নায়ক নীল

শারীরিক অসুস্থতার কারণে মাঝপথেই ছেড়েছিলেন ‘গাটঁছড়া’ (Gatchora)। ধারাবাহিকে অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy) খড়ি চরিত্রে অভিনয় করে প্রশংসা কুঁড়িয়েছিলেন দর্শকমহলে। তবে আচমকা অসুস্থ হয়ে পড়ায় অভিনয় জগৎ থেকে দিনকয়েকের বিরতি নিয়েছিলেন অভিনেত্রী।

এবার ফের ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন শোলাঙ্কি। প্রকাশ্যে তার নয়া প্রোজেক্টের পয়লা লুক। একেবারে ভিন্ন অবতারে ধরা দিলেন ছোটপর্দায় খড়ি। স্টুডিয়োপাড়া সূত্রে খবর, অভিনেতা নীল ভট্টাচার্যের (Neem Bhattacharya) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শোলাঙ্কি। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তাদের নতুন প্রোজেক্টের শুটিং।

751161bd de45 42c2 8c72 380d0dcfbffc

সমাজমাধ্যমে নিজের নতুন প্রোজেক্ট আসার সুখবর ভাগ করে নিয়েছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) শুটিংয়ের ফাঁকে শুটিং ফ্লোরের একগুচ্ছ ছবি শেয়ার করে নীল লিখেছেন, ‘আসছে নতুন মেগা সিরিয়াল।তোমরা তৈরি? স্টে টিউন!’ দেখা মনে হচ্ছে সত্যিই বাংলা ধারাবাহিকের সেট। তবে এবার আর ছোটপর্দায় নয়। বরং ওয়েব সিরিজে দেখা যাবে শোলাঙ্কিকে।

হইচই-এ আসছে নতুন সিরিজ ‘বোকা-বাক্সতে বন্দী’ (Boka Bakso Te Bondi)

হইচই-এ আসছে তাঁর নতুন সিরিজ ‘বোকা-বাক্সতে বন্দী’। সিরিজে তাঁর চরিত্রটি একজন নায়িকার। শোলাঙ্কির বিপরীতে নায়িকা হতে চলেছেন নীল ভট্টাচার্য। হিন্দি মিডিয়ামের পর নীলও বেশ কয়েকমাসের জন্য টানা বিরতি নিয়েছিলেন অভিনয় থেকে। প্রথমবারের জন্য পর্দায় জুটি বাঁধতে চলেছেন নীল-শোলাঙ্কি।

নীল-শোলাঙ্কি জুটি নিয়ে উত্তেজনা দর্শকমহলে

নীল-শোলাঙ্কিকে একসঙ্গে পর্দায় দেখতে উৎসুক দর্শক মহল। পছন্দের নায়ক-নায়িকাকে আবার পর্দায় দেখতে পাবেন ভেবেই খুশি ধারাবাহিকপ্রেমীরা।শোলাঙ্কির নয়া প্রোজেক্টের জন্য সহকর্মী ও অনুরাগীরা অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।